শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
তানোরে শান্তি পূর্ণ ভাবে শারদীয় দূর্গাপূজার প্রতিমা বিসর্জন

তানোরে শান্তি পূর্ণ ভাবে শারদীয় দূর্গাপূজার প্রতিমা বিসর্জন

তানোরে শান্তি পূর্ণ ভাবে শারদীয় দূর্গাপূজার প্রতিমা বিসর্জন
তানোরে শান্তি পূর্ণ ভাবে শারদীয় দূর্গাপূজার প্রতিমা বিসর্জন

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোর উপজেলার ৫৩টি মন্দিরে শান্তি সম্পূর্ণ ভাবে হিন্দু সম্প্রদায়ের শারদীয় দূর্গাপূজার প্রতিমা বিসর্জ্জন দেয়া হয়েছে। তানোর উপজেলার কেন্দ্রীয় শিবতলা মন্দিরের দূর্গাপূজার প্রতিমা তানোর বিল কুমারী বিলে বিসর্জ্জন দেয়া হয়েছে।

এছাড়াও দূর্গাপূজার প্রতিমা বিসর্জ্জনকে ঘিরে কোন অসাম্প্রদায়িক ঘটনা না ঘটে সেজন্যও ছিলো প্রশাসনের কড়া নজরদারী। তানোর কেন্দ্রীয় শিবতলা মন্দিরের সভাপতি শ্রী পরেশ কুমার দাস বলেন, মহামারি করোনা ভাইরাস দুঃসময়ে পুরো সচেতনতার মধ্যে দিয়ে শারদীয় দূর্গাপূজা উদযাপন করা ও প্রতিমা বিসর্জ্জন দেয়া হয়েছে।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিব জানান, কোনরকম শৃঙ্খলা ছাড়াই শান্তিপূর্ণ ভাবে হিন্দু সম্প্রদায়ের বৃহৎ পূজা শারদীয় দুর্গাপূজার প্রতিমা বিসর্জন দেওয়া হয়েছে। এবারের শারদীয় দুর্গাপূজায় পুলিশ প্রশাসনের পক্ষ থেকে কড়া নিরাপত্তা জোরদার ছিলো বলে জানান তিনি।

মতিহার বার্তা ডট কম: ২৬ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply